Header Ads

ছবি প্রকাশ করে জিৎ কটাক্ষের মুখে

 

ছবি প্রকাশ

আমরা সবাই জানি জিৎ ওপার বাংলার সুপারস্টার একজন হিরো। সবাই আমরা তাকে এক নামে চিনি। তিনি সিনেমায় তার অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করেছে। দর্শকদের মনে তিনি জায়গা করে নিয়েছে। সকল ভক্ত তাকে এক নামে চিনে। জিৎ এর সিনেমা মানেই সুপার হিট।

 জিৎ কে নিয়ে কখনো কোন সমালোচনা শোনা যায় নি। আবার জিৎ কখনোই তার ব্যক্তিগত জিবন সেয়ার করেন নি। ১১ বছর আগে তাদের একটি কণ্যা সন্তান হয়। ১১ বছর পর আবার বাবা হতে যাচ্ছে জিৎ। জিৎ মোহনা মাদনানির সাথে সংসার করছে। ২০১১ সালের ফেব্রুয়ারিতে স্কুল শিক্ষিকিা মোহনাতক বিয়ে করেন তিনি। 

আর ২০১২ সালে ১২ই ডিসেম্বর তাদের ঘরে একটা ফুটফুটে মেয়ে আসে।  কয়েকদিন আগে জিৎ তার স্ত্রী মোহনার বেবি বাম্পের ছবি শোসাল মিডিয়াই পোষ্ট করেন এবং বাবা হচ্ছে এই আনন্দের খবর টা জানান। জিৎ এর স্ত্রী মোহনা ম্যাটারনিটি ফটোশুট করেছেন। শুধু জিৎ এর স্ত্রী একাই ফটোশুট করেন নি এখানে মডেল ছিলো জিৎ ও তার কন্যা।

 এই ছবি জিৎ পোষ্ট করার পর অনেকেই শুভকামনা জানাইছে। তবে সময় গড়ানোর সাথে সাথে নানান ধরণের নোংরা মন্তব্য শুনতে হয় জিৎ কে। অনেক সমালোচনার মুখে পড়েন জিৎ। অনেকে অনেক নোংরা কমেন্ট করে।

 নাসির উদ্দিন অনি নামে এক ব্যাক্তি লিখেছেন অসুস্থ সমাজের অবস্থা দেখো। মা হওয়ার অনুভূতি কত সুন্দর অনুভুতি সেটা সবার মাঝে এভাবে তুলে ধরা ঠিক হয় নি। জিৎ কে উদ্দেশ্য করে বলেন শালিনতা বজায় রাখা উচিৎ ছিলো।

আদুরি নামে একজন লিখেছেন এটা তো কিছুই না এরপর লাইভে এসে বাচ্চা ডেলিভারিও দেখাবে সবাইকে।

 আশুতোষ ভট্টাচায লিখেছেন, জিৎ এর কোন সমালোচনা শোনা যায় নি, তবে এবার তোমার দর কমে গেলো জিৎ, মোটেও ঠিক কাজ করো নি। মা হবে ভালো কথা আনন্দের খবর কিন্তু অন্যভাবেও খবর টা সবার কাছে দিতে পারতে।

তনুশ্রী লিখেছেন মাতৃত্ব সুন্দর তবে এতো খোলামেলা ভাবে না।

জ্যোতি দাস লিখেছেন, বাচা গেছে আমাদের সময় এরকম ফটোশুট ছিলো না। আর একটা মেয়ে মা হবে সেটা এরকম করে দেখানো লাগে না। একটা মেয়ে মা হলে সেটা এমনিই বোঝা যায়।

 রাজদ্বীব নামে একজন লিখেছেন, এসব কি দাদা, আপনাকে অনেক পছন্দ করতাম ভাবতাম সবার মতো আপনি নন। আর এসব জিনিস তো সবাই গোপন রাখে আর আপনি আরো সবার সামনে তুলে ধরতেছেন।

 এরকমি আরো অনেক মন্তব্য করেছেন। যার যেরকম মনে হয়েছে সে সেরকম কমেন্ট করেছে।সন্তান আগমনের খুব বেশি দেরি নেই সেটা ছবিতে দেখলেই বোঝা যাচ্ছে। এরকম সময় এরকম ফটোশুট কেন করলেন মোহনা।

 

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.