Header Ads

কলকাতায় এখনো অডিশন দিতে হয় নুসরাত ফারিয়াকে

 

কলকাতায়

নুসরাত ফারিয়া এই নামটা সবাই চিনে। নুসরাত ফারিয়া  হচ্ছে ঢাকা ও কলকাতার চিত্রনায়কা।এই নায়কা খুব অল্প সময়ে অনেক কাজ করেছে। তিনি ঢাকা ও কলকাতা দুই বাংলায়ই কাজ  করতেছে। দুই বাংলা মিলে প্রায় ২০ টি সিনেমা করেছেন এই নায়কা। এই নায়কা ঢাকার কাজের চেয়ে তাকে কলকাতার কাজেই বেশি দেখা যায়।

 এই নায়কা কলকাতায় বেশির ভাগ সময় থাকেন কারণ ডাকার চেয়ে কলকাতা থেকে ডাক বেশি আসে এই নায়কার। কিছুদিন আগেই এই নায়কা কলকাতার একটি বিজ্ঞাপনের কাজ করে আসলো। তবে এই নায়কা জানিয়েছেন আবার অনেক গুলো সিনেমার সুটিং এর কথা হচ্ছে। খুব তাড়াতাড়িই কাজ শুরু হবে। নুসরাত ফারিয়া বড় বড় সব তারকার সাথেই সিনেমা করেছেন।

 তিনি বলেন আমি অনেক দিন ধরেই অভিনয়ের সাথে জরিত এবং এপার বাংলা ওপার বাংলা মিলে তাও ২০ টি সিনেমা  করেছি। এতে আমার অভিজ্ঞতাও কিন্তু কম হয়নি। কিন্তু তারপরও কলকাতার কোন কাজ করতে গেলে আগে প্রথমে অডিশন দিতে হয়। সিনেমার বড় বড় নির্মাতা ও প্রযোজক প্রত্যোকটা সিনেমার কাজের আগে প্রথমে অডিশন নিবে। তারপর কাজ।এই নায়কা  এই অডিশন দেওয়াকে নেতিবাচক নয় বরং ইতিবাচক হিসাবেই নেন।

 নুসরাত ফারিয়া বলেন আমার কাছে এই অডিশন দেওয়া খুব ভালো লাগে। কারণ কোন গল্প কোন ক্যারেকটার তা করতে পারবে কি না এটা তারা দেখে। আমি অডিশন দেওয়ার বিষয়টাকে সাপোর্ট করি। তবে এরকম অডিশন দেওয়ার কোন বিষয় আমাদের বাংলাদেশে নাই। যদি থাকতো খুব ভালো হতো। কারণ একটা সিনেমার গল্পের সাথে কে ভালো অভিনয় করতে পারবে বা গল্প টা ফুটে তুলতে পারবে। তা যাচাই করে কাজ করা দরকার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.