Header Ads

আসিফ আকবর আর চঞ্চল চৌধুরী এবারএকসঙ্গে কাজ করবেন।

 

চঞ্চল

        আসিফ আকবর ও চঞ্চল চৌধুরীকে আমরা সবাই চিনি,চঞ্চল চৌধুরী অভিনেতা আর আসিফ আকবর একজন গায়ক। তবে এবার তারা দুজন নাকি একসঙ্গে কাজ করবে। সারা বিশ্বের শ্রমজীবী ও পেশাজীবী সকল মানুষেরা তারোকাদের সঙ্গে যেন সরাসরি কথা পারে তার জন্য একটি সামাজিক যোগাযোগ মাধ্যম তৈরি করা হয়েছে যার নাম হচ্ছে হ্যালো সুপারস্টারস। এটি একটি আ্যপ।

 এই আ্যপটির মাধ্যমে তারকা এবং তাদের ফ্যান ফলোয়ারদের সাথে সরাসরি যোগাযোগ করতে পারবে। এই আ্যপটি যোগাযোগের সেতুবদ্ধ হিসাবে কাজ করবে। এই আ্যপটি প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশের পতাকাকে আন্তর্জাতিক পযায়ে আরো সুদৃঢ় করার লক্ষে যুক্তরাজ্যভিত্তিক টেকনোলজি কম্পানির মাধ্যমে। এই আ্যপটির কাযক্রম শুধু বাংলাদেশেই নয় আরো বিভিন্ন দেশে এই আ্যপটির কাযক্রম শুরু হয়েছে। জনপ্রিয় সঙ্গিতশিল্পী আসিফ আকবর  এই আ্যপেরবাংলাদেশ ও ভারতের কান্ট্রি হেড হিসাবে দায়িত্ব পালন করছেন।

 বিভিন্ন অঙ্গনে বিভিন্ন সময় প্রতিষ্ঠিতদের এই আ্যপটির সাথে যুক্ত করার কাযক্রম চালিয়ে যাচ্ছে তিনি। এখানে থাকছে খেলাধুলা,গান,অভিনয়সহ বিভিন্ন প্রতিভা। এবার এই আ্যপটিতে যোগ হলো জনপ্রিয় অভিনয় শিল্পী চঞ্চল চৌধুরী। আসিফ আকবর জানিয়েছেন যে সুচিন্ত্য চৌধুরী দেশের মানুষের চঞ্চল চৌধুরী এই আ্যপটিতে নাম যুক্ত করেছেন। আসিফ আকবর আরো বলেন আমাদের দুজনের দেখা হয় কম, তবে ভালোবাসা অনেক বেশি। চঞ্চল চৌধুরী দেশপ্রেম ও দেশের মানুষের প্রতি চরম আসক্তি এক রবিনহুড।

 আসিফ আকবর আরো বলেন চঞ্চল চৌধুরী অনেক ভালো মনের মানুষ এর তিনি কখনোই নিজের অর্জনে আত্নহারা হয় না। মেড ইন বাংলাদেশ তারকা চঞ্চল চৌধরীর অদম্য মন মানসিকতার অধিকারী। আসিফ বলেন আমার চঞ্চল চৌধুরীকে খুব ভালো লাগে।

 চঞ্চল আমার বন্ধু, ভাই ও কলিগ চঞ্চল এই আ্যপটিতে যোগ দেওয়াতে আমি অনেক খুশি। হ্যালো সুপারস্টার আ্যপটিতে তাকে স্বগতম। তিনি হ্যালো সুপারস্টার পরিবাবের যোগ দিয়েছেন সবাই দোয়া করবেন যাতে আমরা ভালো বাবে কাজ করতে পারি। আমাদরে একসাথে পথচলা যনে সুখকর হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.