Header Ads

এবার কলকাতায় নার্স হলেন মিথিলা

 

মিথিলা

মিথিলা  একজন বাংলাদেশি। তবে ইনি ডাকাতে অভিনয় করতেন এখন ঢাকার  চেয়ে কলকাতায়ই বেশি অভিনয় করতেছেন রাফিয়াত রশিদ মিথিলা। কলকাতায় কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী হিসাবে কাজ করে যাচ্ছেন তিনি। আর এই খবরটা তিনি নিজেই দিয়েছেন জুলাই মাসে। মিথিলা অনেক সিনেমাতে কাজ করেছেন এবং এখনো করে যাচ্ছে। তবে এবার তিনি জানিয়েছেন যে নতুন আরেক সিনেমাতে কাজ করতে যাচ্ছেন তিনি। তিনি সিনেমাটির নামও বলেছেন সিনেমাটির নাম হচ্ছে অরণ্যর প্রাচীন প্রবাদ।

 এই সিনেমাতে মিথিলাকে একটি নার্সের ক্যারেকটারে দেখা যাবে। শুধু তাই নয় ইতিমধ্য মিথিলাকে নার্সের পোশাকে ছবি পোষ্ট দিতে দেখা গেছে। সেখানে তাকে সাদা শারি ও সাদা ব্লাউজে দেখা গেছে। এই সিনেমাটির পরিচালক হলো দুলাল দে। এই সিনেমাটি মূলত গোয়েন্দা ঘটনার।  এই সিনেমার পরিচালক কলকাতার গনমাধ্যমকে বলেছেন এই চরিত্রটা মিথিলা ছারা কেউ ফুটে তুলতে পারবে না বলে আমি মনে করি তাই আমি এই চরিত্রের জন্য মিথিলার সাথেই কথা বলেছি।

 অন্য কারো সাথে আলাপ করি নি। কারণ এই গল্পের অনেক দিক রয়েছে। এই গল্প কোন সাধারণ গোয়েন্দার মতো নয়। এই গল্পের নায়ক অনেক সুন্দর কিক্রেট খেলে। এই সিনেমার হিরো ডাক্তারির ফাইনাল এয়ারে ছাত্র। পরিচালক আরো বলেন এই গল্পেও সাহ্যিতের ছোয়া থাকবে। এই দিকে মিথিলাকে মায়া নামে সিনেমাতে দেখা গেছে।

 আর এই মায়া সিনেমা ৭ ই জুলাই মুক্তি পেয়েছে। এই সিনেমাতেও তিনি নাম ভূমিকায় অভিনয় করেছেন। এছারাও তিনি আরো অনেক সিনেমার কাজ করেছে এবং সামনে অনেক সিনেমার কাজও হাতে আছে। এর মধ্য রয়েছে অরুণাভ খাসন বিশেষের অ্যান্থলজি নীতিশাস্ত্র, অর্ণব মিদ্যার মেঘলা এছারাও অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় কাজ করেছেন ও অভাগী নামের একটি সিনেমাতে।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.