Header Ads

ম্যাসেজ দিয়ে নিজের ভালো লাগার কথা জানাচ্ছে তানজিন তিশা

 

তানজিন

তানজিন তিশা নামটা আমাদের সবার পরিচিত। তানজিন তিশা একজন অভিনেত্রী। তিনি অনেক ভালো অভিনয় করে ভক্তদের মন জয় করেছে। তানজিন তিশার নাটক গুলো প্রায় সবই ভালোবাসা আর নারী কেন্দ্রিক। এই অভিনেত্রীকে কয়েকটা নারি কেন্দ্রিক নাটকে অভিনয় করতে দেখা গেছে। এর মধ্য রয়েছে পুতুলের সংসার, শরবত ও আই আ্যাম ডিভোর্সড। এই নাটকের গল্প গুলো নারী ভিত্তিক। এই নাটক গুলো করে তানজিন তিসা অনেক প্রসংসা কুড়িয়েছেন। ভক্তদের কাছে তিনি অনেক প্রিয়।

 তানজিন তিশা পুতুলের সংসার নাটক নিয়ে বলেন, এই পুতুলের সংসার নাটকটা প্রথমে আমার কাছে খুব চ্যালেঞ্জিং ছিলো। ভেবে ছিলাম কাজ টা ঠিক মতো করতে পারবো কি না দর্শকরা কিভাবে নিবে। পছন্দ করবে কি না। কারণ কাজ টা নিয়ে প্রথম থেকেই একটু দ্বিধাদন্দে ছিলাম। তবে কাজ টা করার পর এতো প্রসংসা পেয়েছি যা বলে বুঝাতে পারবো না। ভক্তরা কেউ কেউ ফোন দিয়ে প্রসংসা করতেছে আবার কেউ কেউ ম্যসেজ দিয়ে। আমার কাছে মনে হচ্ছে আমার কাজ টা সার্থক হয়ছে।

তানজিন তিশা আরো জানিয়েছে যে অন্য দুইটি কাজ নিয়েও আমি অনেক প্রসংসা পেয়েছি। আমাদের দেশে নারদের ওতোটা গুরুত্ব দেওয়া হয় না। নারি কেন্দ্রিক নাটকের প্রতি অনেক আগে থেকেই আমার দুর্বলতা ছিলো। আমাদের দেশে নারীদের নিয়ে খুব কম কাজ করা হয়। তাই নারিদের এই গল্প গুলোর কাজ করতে আমার খুব ভালেঅ লেগেছে। এবং দর্শকদেরও অনেক ভালো লেগেছে। এই ধরণের গল্পের কাজ করার আনন্দটাই আলাদা। আমি যত গুলো কাজ করেছি সব কাজের মধ্য আমার কাছে নারিকন্দ্রিক কাজ গুলোই আগে প্রাধান্য পাবে। আম নারী কেন্দ্রিক কাজ গুলোকে আগে প্রাধান্য দিবো।

 তবে তানজিন তিশার শুধু নারী কেন্দ্রিক গল্পই নয় এর বাহিরে যত নাটকই থাকুক না কেন সব গল্পই যেন ভক্তদের মনে এক আনন্দের ছোয়া দেয়। তানজিন তিশার কলিজার আধখান নামে একটা নাটক করেছেন যাতে তানজিন তিশার সাথে মুসফিক আর ফারহান ছিলো নাটকটাতে সন্তান না হওয়ার একটা গল্প।   

তানজিন তিশা দর্শকদের উদ্দেশ্য বলেন যে আমি অনেক বছর ধরে নাটক অভিনয় করছি । দর্শকরা আমাকে তাদের মনে না জায়গা না দিলে আমি কখনোই এতো দুরে আসতে পারতাম না। তাই দর্শকদের আরো ভালো ভালো কাজ উপহার দিতে চাই। তাই এখন আমি প্রথমে গল্পটা দেখি কারণ গল্প দেখে কাজ করতে হয়। যে কোন গল্পে কাজ করা যাবে না।  এই গল্পটা আমার ভালো লেগেছে আর এই গল্প টা মানুষদের শুধু বিনোদোন দেবে না বরং তাদের কে কিছু ভাবাবে।

কিছুদিন আগে নিজ কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখায় জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) উইমেন আব ইন্সপিরেশন সম্মাননা পেয়েছেন। তানজিন তিশা বলেন এই সম্মাননা নারীদের কর্মক্ষেত্রে আরো ভালো কিছু করার জন্য উৎসাহিত করবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.