Header Ads

এসএমসি ওরস্যালাইনের বিরুদ্ধে শাকিব খানের নিগ্যাল নোটিশ

 

 

শাকিব খান

এসএমসি ওর স্যালাইনের বিজ্ঞাপনের এড চিত্রনায়ক শাকিব খান করেছিলো। এখন চিত্রনায়ক শাকিব খানের দাবি হচ্ছে বিজ্ঞাপনের চুক্তির মেয়াদ শেষ হবার পরও প্রচার হচ্ছে।  তাই চুক্তির মেয়াদ শেষেও প্রচার করায় ওর স্যালাইনের কর্তৃপক্ষকে আইনি নোটিশ পাঠিয়ে দেয় শাকিব খান। শাকিবের আইনজীবী এস এম সির পরিচালক ও জেনারেল ম্যনেজারের কাছে বরাবরই এই নোটিশ পাঠিয়েছেন। শাকিব খানের আইনজীবী ওলোরা আফরিন বুধবার এই বিষয়টি নিশ্চিত করেন।

ওলোরা আফরিন বলেন, শাকিব খানের সাথে গত বছর ডিসেম্বর মাস পযন্ত এসএমসির চুক্তি হয়েছিল। এর পর বিজ্ঞাপন চুক্তিটা নবায়ন করার কথা ছিলো। কিন্তু বিজ্ঞাপনটি নবায়ন না করেই প্রচার করান হচ্ছে। তাই শাকিব খান এর ক্ষতিপূরণ চায়। আর সেই জন্যই শাকিব খান ওই প্রতিষ্ঠানের কাছে আইনি নোটিশ পাঠান।

 ২০১৯ সালে মার্চ মাস থেকে এসএম সির ওর স্যালাইন এন  এর ব্রান্ড আ্যাম্বাসেডর হিসাবে কাজ করছে।তবে তার সাথে এই চুক্তি হয়। শাকিবের সাথে ২০২২ সালের ডিসেম্বর পযন্ত চুক্তি হয়েছিলো। কিন্তু সেখানে দেখা যায় ২০২৩ সালে বেসরকারি টিভি চ্যানেলে অনেক গুলো বিজ্ঞাপন প্রচারিত হয় আর তার মধ্য শাকিব খানের এসএমসির ওই জ্ঞিাপনটিও প্রচার হচ্ছে।

 শাকিব লিগ্যাল নেটিশ এ  বলেন বিজ্ঞাপন গুলো প্রচার করার কারণে আমার আর্থিক অনেক ক্ষতি হয়েছে। খ্যাতির ক্ষতি এবং অসুবিধার কথা চিন্তা করে ওই প্রতিষ্ঠানের কাছে ৪ কোটি টাকা দাবি করা হয়েছে। এবং প্রতিষ্ঠানকে ৭ দিনের সময় দিয়েছে চিত্রনায়ক শাকিব খান। শাকিব খান এইও বলেছে যে ৭ দিনের মধ্য ৪ কোটি টাকা না দিলে আইনি ব্যবস্থা নিবে।    

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.