Header Ads

সায়ন্তিকা কাজ শেষ না করেই নিজ দেশে ফিরে গেলেন কেন

 

সায়ন্তিকা

সায়ন্তিকা কাজ শেষ না করেই নিজ দেশে ফিরে গেলেন কেন সায়ন্তিকা নামটা আমাদের সবার পরিচিত। ওপার বাংলার অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। সায়ন্তিকা ব্যানার্জি বাংলাদেশে জায়েদ খানের সঙ্গে ছায়াবাজ সিনেমায় জুটি বেধেছে। এই নায়কা ওপার বাংলায় অনেক কাজ করেছে।

অভিনয় দিয়ে দর্শকদের প্রসংসা কুড়িয়েছেন তিনি। ওপার বাংলার সব নায়কদের অভিনয় করেছেন এই নায়কা। এইবার এই নায়কা বাংলাদেশে সিনেমার সুটিং করতে এসেছে। তবে এই নায়কা এবার সিনেমার সুটিং শেষ না করেই নিজ দেশে ফিরে গেলেন। জানা যায় সিনেমার নৃত্য পরিচালকের সঙ্গে এই নায়কার ঝামেলা হয়।

যার কারণে সুটিং শেষ হওয়ার আগেই কলকাতায় ফিরে যান তিনি। ওখানে গিয়ে তিনি আনন্দবাজার সংবাদ মাধ্যমকে বলেন, এই সিনেমা না শেষ করে আসার পিছনে যদিও মাইকেলের নাম উঠেছে। তবে আমার মনে হয় গোড়ায় গন্ডগল। এই সিনেমার সুটিং করতে গিয়ে আমি অনেক হয়রানির শিকার হয়েছি। তিনি আরো বলেন প্রযোজকের কোন ব্যবস্থাপনা নেই তার অব্যবস্থাপনার কারণে আমাকে হয়রানির মুখে পরতে হয়েছে।

প্রথমে তারা আমাকে বলেছিলো সব ঠিকঠাক আছে। কোন অসুবিধা হবে না। প্রথমে নাচের ক্লাস নেওয়ার জন্য একজন মাষ্টারজি আসেন তারপর তার সাথে টাকা পয়সা নিয়ে ঝামেলা হয় এবং তিনি চলে যায়। তার পরই আসে মাইকেল নামক ওই বাচ্চা ছেলেটি। সায়ন্তিকা বলেন এরকম করার কথা আমি ভাবতেও পারি না আমি একজন পেসাদার অভিনেত্রী।

মাইকেল আমার হাত ধরে আমাকে সরাতে নিয়েছিলো, আমার অনুমতি না নিয়েই কেন আমার হাত ধরবেএই জন্য আমি সবার সামনেই বাধা দিই। এই সিনেমার প্রযোজক হচ্ছে মনিরুল মূলত তিনিই সব সমস্যার মূলে রয়েছে। কারণ তার সাথে আমি কিছু টেকনিক্যাল সমস্যা নিয়ে আলোচনা করার জন্য তার সাথে যোগাযোগ করার চেষ্টা করেছি।

কিন্তু তার কোন উত্তরই পাওয়া যায়নি। তিনি মিথ্যা বলেছে তার কোন পরিকল্পনা বা আগে থেকে কোন ব্যাবস্থায় নেই। সায়ন্তিকা বলেন দুই দিন ধরে আমি কক্সবাজারে গিয়ে অপেক্ষা করি কিন্তু প্রযোজকের কোন পরিকল্পনাই ছিলো না। নায়কা বলেন যখন আমি বললাম তখন প্রযোজক হঠাৎই বলেন নাচের দৃশ্য করা হবে।

সায়ন্তিকা বলেন আমি বার বার ওনার সাথে যোগাযোগ করার চেষ্টা করছিলাম বাট কোন সারা পাই নি। পরে যখন বললাম তখন তিনি নাচের কথা বললো আমি এগুলা দেখে বললাম যে আমি এভাবে কাজ করবো না। আর আমি একজন প্রফেশনাল অভিনেত্রী মাইকেলের মতো বাচ্চা ছেলের সাথে আমি কোন মতেই কাজ করবো না।

আর তাছাও কোন পরিকল্পনা ছারা কাজ আমি করি না। এই কথা যখন আমি বললাম তারপরও নাকি উনি বলেছে মাইকেলের সাথেই কাজ করতে হবে।আর সিমেনা শেষ না করেই দেশে ফেরার বিষয়ে তিনি বলেন যে আমি সিনেমার কাজ শেষ করে আসতাম যদি প্রযোজকের পরিকল্পনা ব্যাবস্থাপনা ঠিক থাকতো।

তবে সায়ন্তিকা বলেন আমি চায় না আমার দ্বারা কারো ক্ষতি হোক। প্রযোজক যদি সঠিক পদ্ধতিতে কাজ করেন তাহলে আমি তার সিনেমার কাজ শেষ করে দিয়ে আসবো। তবে এর আগে ছবির চিত্রনাট্য শট ডিভিশন সব জানতে হবে। এই নায়কা জায়েদ খানের সাথে জুটি বেধে কলকাতায় যাওয়ার আগে আরেকটা সিনেমার কজে সাইন করেছে।

 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.